বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৪৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আ.লীগ ক্ষমতায় থাকলেই দেশব্যাপী উন্নয়ন ঘটে : নাসিম

আ.লীগ ক্ষমতায় থাকলেই দেশব্যাপী উন্নয়ন ঘটে : নাসিম

dynamic-sidebar

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ যখনই এদেশে ক্ষমতায় থাকে তখনই দেশব্যাপী সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটে। জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে আমৃত্যু দেশের মানুষের উন্নয়নে কাজ করে যেতে চাই।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের কাজীপুরের গান্ধাইলে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) ভবনের উদ্বোধন উপলক্ষ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও অবকাঠামোগত ক্ষেত্র ছাড়াও সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে।

তিনি বলেন, দেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত করতে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। হায়েনার দল বঙ্গবন্ধু ও তার সহযোগিদের হত্যা করে এদেশকে একটি তাবেদার রাষ্ট্র বানোনোর চেষ্ঠা করেছিল। কিন্ত তাদের সে স্বপ্ন সার্থক হয় নাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ক্ষমতায় গিয়ে এদেশকে এখন মধ্যম আয়ের দেশে পরিণত করতে কাজ করে যাচ্ছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানিয়ে নাসিম বলেন, কাজীপুরের মানুষের জন্যে এ সরকার আশীর্বাদ স্বরূপ। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কাজীপুরবাসীকে একতাবদ্ধ থেকে সব সমস্যা মোকাবেলা করতে হবে।

আইএইচটির অধ্যক্ষ ডা. মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, ডা. মো. আবদুর রশিদ, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সম্পাদক খলিলুর রহমান সিরাজী, ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, শহিদ সরোয়ার প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net